Beta

মাদারীপুরে বাসের চাপায় এএসআইসহ দুজন নিহত

১৯ অক্টোবর ২০১৮, ২০:৩৭

মাদারীপুরে রাজৈর উপজেলায় বাসের চাপায় নিহত কালকিনি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম। ছবি : সংগৃহীত

মাদারীপুরের রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কে পৃথক দুটি বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও দুজন আহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন কালকিনি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে কামরুল ইসলাম (৩৫) ও মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের আবুল মাতুব্বরের ছেলে রাজা মাতুব্বর (২০)।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে দুর্গাপূজা দেখার জন্য মাদারীপুর সদর থেকে রাজা ও তাঁর চাচাতো ভাই জিয়াউদ্দিনসহ তিনজন মোটরসাইকেলে করে রাজৈর উপজেলার কদমবাড়ী যাচ্ছিলেন। পথে আমগ্রাম মোল্লাকান্দি নামক স্থানে পৌছালে ঢাকা থেকে বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি বাস তাঁদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজা নিহত হন। মোটরসাইকেলের পেছনে থাকা জিয়া মাতুব্বর ও মুরাদ মাতুব্বর আহত হন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে করে রাজৈর উপজেলার টেকেরহাট যাচ্ছিলেন এএসআই কামরুল ইসলাম। পথে উপজেলার মোল্লাকান্দির বড়ব্রিজ নামক স্থানে ঢাকা থেকে বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন বলে জানিয়েছেন রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর বলেন, আমরা ঘটনাস্থলে এসে কাউকে আটক করতে না পারলেও গোল্ডেন পরিবহনের বাসটি জব্দ করেছি।

Advertisement