Beta

ফেনীতে ১০ হাজার ইয়াবাসহ চারজন আটক

০৯ অক্টোবর ২০১৮, ১২:০২

ফেনীর লালপুল এলাকায় ১০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ছবি : এনটিভি

ফেনীর লালপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল সোমবার রাত ৯টার দিকে ফেনীর লালপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন ফরিদপুর জেলার মো. সাকিব হোসেন সোহেল (৩৪), মো. ফরিদুজ্জামান (২৫), মো. রুবেল মোল্লা (২৬) ও রাসেল শেখ (২০)। এ সময় তাঁদের ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ২৫-৮৭৫৬) জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা জানান, তাঁদের বাড়ি ফরিদপুর জেলায়। তাঁরা কক্সবাজার থেকে ফরিদপুর যাচ্ছিলেন। পথে ফেনীর লালপুল এলাকায় ১০ হাজার পিস ইয়াবাসহ তাঁদের আটক করা হয়।

ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আবদুল্লাহ জাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। রিমান্ডে আনার পর আরো বিস্তারিত তথ্য জানা যাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement