Beta

পাবনা-২ আসনে আ.লীগের ডা. শফিউলের গণসংযোগ

০৮ অক্টোবর ২০১৮, ১৩:২৭

পাবনা-২ আসনে মনোনয়ন চান বিএমএর সাবেক কেন্দ্রীয় নেতা ডা. কে এম শফিউল আলম বাদশা। তিনি এলাকায় গণসংযোগ করছেন। ছবি : এনটিভি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান সাবেক সিভিল সার্জন ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সাবেক কেন্দ্রীয় নেতা ডা. কে এম শফিউল আলম বাদশা। এক সপ্তাহ ধরে তিনি পাবনার সুজানগরের বিভিন্ন এলাকায় নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন।

গত সপ্তাহজুড়ে ডা. শফিউল পাবনা-২ আসনের (সুজানগর-বেড়া আংশিক) কাশিনাথপুর, সাতবাড়িয়া, বনকোলা, রায়পুর, নাজিরগঞ্জ, কামালপুর, সাগরকান্দি, রানীনগর, আমিনপুর, বাধেঁরহাট, মানিকহাট, সাতবাড়িয়া, নাজিরগঞ্জ, মালিফা ও কাশিনাথপুর এলাকার মানুষের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ করেন।

এ সময় ডা. কে এম শফিউল আলম বাদশা বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগণকে দল-মতের ঊর্ধ্বে বিবেচনা করে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে হবে।

ডা. শফিউল বলেন, তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সরকারি চাকরিরত অবস্থায় বহু নির্যাতনের শিকার হয়েছেন। দীর্ঘদিন তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে রাখা হয়েছিল। পরে চাকরি ফিরে পেয়ে অবসর গ্রহণ করেন।

গণসংযোগকালে ডা. শফিউলের সঙ্গে সুজানগরের বিভিন্ন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মেম্বারসহ দলের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement