Beta

নৌকার মনোনয়ন নিয়ে শতভাগ আশাবাদী মহিউদ্দিন

০৬ অক্টোবর ২০১৮, ২১:২৮

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজদিয়া হাই স্কুল মাঠে জনসভায় উপস্থিত আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ। ছবি : এনটিভি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মহিউদ্দিন আহমেদের জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজদিয়া হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের আয়োজনে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় মহিউদ্দিন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। নৌকার বিকল্প কেউ হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। এবার নৌকার মনোনয়ন নিয়ে আমি শতভাগ আশাবাদী।

সিরাজদিখান উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যসহ হাজার হাজার মানুষ জনসভায় অংশগ্রহণ করেন।

সভায় বক্তারা বলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ দীর্ঘ ২৫ বছর তাদের দুঃসময়ে হাল ধরে রেখেছেন।

তারা আরো বলেন, সিরাজদিখান ও শ্রীনগর এই দুই উপজেলা নিয়ে মুন্সীগঞ্জ- ১ আসন। ১৯৭১ সালের পর থেকে সিরাজদিখানের কোনো ব্যক্তিকে এমপি মনোনয়ন দেওয়া হয়নি। তাই সিরাজদিখান থেকে সবার ঐক্যমতে মোহাম্মদ মহিউদ্দিনকে সমর্থন জানাতে এই জনসভার আয়োজন করা হয়েছে।

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় রাজদিয়া হাই স্কুল মাঠে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মহিউদ্দিন আহমেদের সমর্থনে উপস্থিত উপজেলার বিভিন্ন এলাকার মানুষ। ছবি : এনটিভি

এদিকে রাজদিয়া হাই স্কুল মাঠে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে ব্যানার ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে সভায় উপস্থিত হয় স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সিরাজদিখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট এ কে এম আবুল কাশেমের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement