পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা কমান্ডার নিহত

Looks like you've blocked notifications!
পঞ্চগড়ে আজ বৃহস্পতিবার সকালে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল নিহত হয়েছেন। ছবি : এনটিভি

পঞ্চগড়ে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন মাইক্রোবাসের চালক ও আরো দুজন মুক্তিযোদ্ধা।

আহত দুই মুক্তিযোদ্ধা হলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়ায়েসুল কোরাইশী।

আজ বৃহস্পতিবার সকালে পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কের বোদা বাইপাস মোড়ে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী পঞ্চগড়-ঢাকা মহাসড়ক অবরোধ করে। এতে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার দুর্ঘটনায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিহত ও অপর তিনজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলালসহ চারজন মুক্তিযোদ্ধা ভিসা-সংক্রান্ত কাজে মাইক্রোবাসে করে রংপুর ভারতীয় ভিসা সেন্টারে যাচ্ছিলেন। এ সময় বোদা বাইপাস এলাকায় পঞ্চগড়গামী একটি ট্রাক মোড়ের উল্টো পথ দিয়ে গিয়ে তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মাইক্রোবাসের চালকসহ যাত্রীরা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাঁদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুক্তিযোদ্ধা মির্জা আবুল কালাম দুলালকে মৃত ঘোষণা করেন। পরে আহত জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়ায়েসুল কোরাইশী এবং চালক আকতারুজ্জামান দুলালকে পঞ্চগড় আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁরা চিকিৎসাধীন আছেন।