মুন্সীগঞ্জে এমপি মৃণাল কান্তির শোডাউন

১২ সেপ্টেম্বর ২০১৮, ২৩:১৮

মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস আজ বুধবার বিকেলে তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে জেলা শহরে নির্বাচনী শোডাউন করেন। ছবি : এনটিভি

আগামী নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য (এমপি) ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন।

আজ বুধবার বিকেলে জেলা শহরের প্রধান সড়কের কৃষি ব্যাংক চত্বর এলাকা থেকে শত শত নেতাকর্মী-সমর্থক নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন এমপি মৃণাল। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে কৃষি ব্যাংক চত্বরে এসে শেষ হয়।

এর আগে মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে কৃষি ব্যাংক চত্বরে সমবেত হয়। সেখানে ‘আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের ভোট দিন’ ব্যানারে সমাবেশ করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি মহসিন মাখন।

মুন্সীগঞ্জ শহরের প্রধান সড়কে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন সংসদ সদস্য মৃণাল কান্তি দাস। ছবি : এনটিভি

সংক্ষিপ্ত বক্তৃতায় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, ‘দলের কাছে অতো অযোগ্য হইনি। কেউ টাকা দিয়ে এই আসনের মনোনয়ন নিয়ে যাবে-এই আজগুবি প্রচারে আমরা কেউ বিশ্বাসী নই। দল আমাকেই মনোনয়ন দিবে আশা করি। আমি এলাকার জনগণের নৌকা প্রতীকে ভোটে নির্বাচিত হব।  আমি তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে ছিলাম, তাদের জন্য কাজ করেছি।’

এ সময় অন্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ, জেলা পরিষদের সদস্য মোরশেদা লিপি, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আল-মাহমুদ বাবু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহীম মো. আমানউল্লাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাবেল, কাউন্সিলর জাকির হোসেন ও মকবুল হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।