নরসিংদীতে প্রতীকী অনশন

খালেদা জিয়ার কিছু হলে সারা দেশে আগুন জ্বলবে : খোকন

Looks like you've blocked notifications!
বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন আজ বুধবার নরসিংদীতে জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত খালেদা জিয়ার কারামুক্তি ও চিকিৎসার দাবিতে আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচিতে খায়রুল কবির খোকন বক্তব্য দেন। ছবি : এনটিভি

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কিছু হলে সারা দেশে আগুন জ্বলবে বলে হুঁশিয়ার করে দিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

আজ বুধবার সকালে নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচিতে খায়রুল কবির খোকন এই কথা বলেন। নরসিংদী শহরের চিনিশপুরে ঢাকা-সিলেট মহাসড়কে পাশে জেলা বিএনপির কার্যালয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়।

খোকন বলেছেন, বিএনপিকে দাবিয়ে রাখতে সরকার অসাংবিধানিকভাবে কারাগারে আদালত বসিয়েছে। বিচারের নামে প্রহসন করা হচ্ছে। তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুচিকিৎসার কোনো ব্যবস্থা নিচ্ছে না। আগামী দিনে ক্ষমতা দখল করতে তাঁকে কারাগারে রেখে মেরে ফেলতে চাইছে সরকার।

হুঁশিয়ারি উচ্চারণ করে খোকন বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার আরো অবনতি হলে সারা দেশে আগুন জ্বলবে। তখন দেশের আপামর জনসাধারণকে দাবিয়ে রাখা যাবে না।

জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে প্রতীকী অনশন কর্মসূচিতে বক্তব্য দেন কমিটির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সহসভাপতি সুলতান উদ্দিন মোল্লা, আকবর হোসেন, আমিনুল হক বাচ্চু ও শাজাহান মল্লিক, সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, যুবদলের সহসভাপতি শাহেন শাহ শানু, সাংগঠনিক সম্পাদক মোকারম ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি কবির আহাম্মেদ, বর্তমান সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডি। এ সময় বিএনপির জেলা, উপজেলাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।