Beta

সুনামগঞ্জে হেলমেটবিহীন মোটরসাইকেলে তেল দেওয়া বন্ধ

১২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৪ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৯

সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খান আজ বুধবার শহরের সিনথিয়া পেট্রল স্টেশনে ‘হেলমেট নেই জ্বালানি নেই’ কার্যক্রমের উদ্বোধন করেন। ছবি : এনটিভি

নিরাপদ সড়ক বিষয়ে জনসাধারণের মধ্যে সচেতনতা বাড়াতে সুনামগঞ্জ জেলার সব পেট্রল পাম্পে আনুষ্ঠানিকভাবে হেলমেটবিহীন মোটরসাইকেলে জ্বালানি তেল দেওয়া বন্ধ করা হয়েছে। সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খান।

আজ বুধবার দুপুর ২টার দিকে শহরের সিনথিয়া পেট্রল স্টেশনে জেলা পুলিশের উদ্যোগে ‘হেলমেট নেই জ্বালানি নেই’ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খান, অতিরিক্ত পুলিশ সুপার হায়াত উন নবী ও মো. মাহবুব, সুনামগঞ্জ জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুলিশ সুপার বলেন, ‘আজ আমরা সারা জেলার সব পেট্রল পাম্পে একযোগে সচেতনতামূলক এই কার্যক্রমের উদ্বোধন করেছি। আমরা জেলার সব পেট্রল পাম্পের মালিকদের অনুরোধ করেছি, যেসব মোটরসাইকেল চালকের হেলমেট থাকবে না, তাদের যেন পেট্রল ও অকটেন না দেওয়া হয়। যাদের হেলমেট থাকবে, শুধু তাদের পেট্রল ও অকটেন দিতে। কারণ একটি হেলমেট একটি প্রাণ বাঁচাতে পারে। আমাদের পুলিশ প্রশাসন সব সময় এই কার্যক্রমের তদারকি করবে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement