Beta

কাপাসিয়ায় পশুর হাটে বজ্রপাত, একজন নিহত

১১ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৬

গাজীপুরের কাপাসিয়া উপজেলার আমরাইদ বাজারের পশুর হাটে আজ মঙ্গলবার বজ্রপাতে একজন নিহত ও নয়জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম মোমতাজউদ্দিন (৪৫)। তিনি শ্রীপুর উপজেলার ইজ্জতপুর ইউনিয়নের ভবানীপুরের আকমত আলীর ছেলে। বজ্রপাতে একটি ছাগলও মারা গেছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকেলে আমরাইদ বাজারের পশুর হাটে হঠাৎ বজ্রপাত হয়। এ সময় ঘটনাস্থলেই অন্তত ১০ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোমতাজউদ্দিনকে মৃত ঘোষণা করে। আশঙ্কাজনক অবস্থায় আমরাইদ গ্রামের আবদুল হামিদের ছেলে সাইফুলকে (১৮) গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গুরুতর আহতরা হলেন কাপাসিয়ার কড়িহাতা ইউনিয়নের সুরুজ আলীর ছেলে রাকিব (১৭), রায়েদ ইউনিয়নের ভুলেশ্বর গ্রামের মৃত মোতালিবের ছেলে ইউনুছ আলী (৪৩), আছমত আলীর ছেলে এবাদুল্লাহ (৫০), চাঁদপুর ইউনিয়নের দড়ি ভাকোয়াদি গ্রামের আরজ আলীর ছেলে ইব্রাহীম (৪৫), রমিজউদ্দিনের ছেলে মোস্তফা (৩৪) ও রায়েদ গ্রামের আবদুল বাতেনের ছেলে মোস্তফা (৪৫)।

এ ছাড়া ঘটনাস্থলেই রায়েদ গ্রামের মজিবুর রহমানের ছেলে জাহিদুল (৯), কালীগঞ্জ উপজেলার বক্তারপুর গ্রামের আবদুল গফুরের ছেলে জহিরুল ইসলাম (২২) ও গাজীপুর সদরের পোড়াবাড়ির বাওরাইদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে ফিরোজ মিয়াকে (৫৫) স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement