Beta

সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে কাজ করবে : স্বাস্থ্যমন্ত্রী

১১ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৮

নিজস্ব প্রতিবেদক
আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে কাজ করবে। আর তার আকার ঠিক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাই।

আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সুপার স্পেশালাইজড হাসপাতাল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানের প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘একটা দল নির্বাচন বর্জন করে ক্ষতিগ্রস্ত হয়েছে, চরমভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন আগামী নির্বাচনে অংশগ্রহণ করা ছাড়া বিকল্প নেই। যদি অংশগ্রহণ তারা না করে কোনো কারণে, অস্তিত্ব বিলীন হয়ে যাবে বিএনপি নামক রাজনৈতিক দলটির। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে কাজ করবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। কী আকার হবে, কী মন্ত্রিসভা হবে মাননীয় প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিবেন। তাঁরই একমাত্র এখতিয়ার। তিনি যথাসময়ে এটা করবেন।’

জানা যায়, আগামী বৃহস্পতিবার প্রাধনমন্ত্রী শেখ হাসিনা হাসপাতালটির নতুন এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। আধুনিক চিকিৎসা সেবার জন্য কোরিয়ার অর্থায়নে এক হাজার শয্যার এই ভবনটি নির্মাণ করা হবে বলেও জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement