Beta

মাগুরায় বজ্রপাতে ৪ কৃষকের মৃত্যু

১১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৪

মাগুরা সদর উপজেলার আঠারখাদা এলাকায় আজ মঙ্গলবার ক্ষেতে পাট কাটার সময় বজ্রপাতে মারা যান চার কৃষক। অন্য কৃষক ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাঁদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যান। ছবি : এনটিভি

মাগুরা সদর উপজেলার আঠারখাদা এলাকায় ক্ষেতে পাট কাটার সময় বজ্রপাতে চার কৃষকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার আলিধানী গ্রামের মো. রহমত হোসেন মোল্ল্যা (৫৫), আকরাম হোসেন মোল্ল্যা (৪০), শামীন মোল্ল্যা (৩৫) ও মো. মন্নু মোল্ল্যা (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আলিধানী গ্রামের কৃষকরা আজ পাশের আঠারখাদা গ্রামে তাঁদের ক্ষেতে পাট কাটতে যান। বিকেল ৩টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে হঠাৎ প্রচণ্ড শব্দে বজ্রপাত হয়। এতে পাটক্ষেতেই চার কৃষক মারা যান। পরে অন্য কৃষক ও মাগুরা ফায়ার সার্ভিসের একটি দল তাঁদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপর হাসপাতালে ছুটে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু সুফিয়ান। তিনি জেলা প্রশাসক মো. আতিকুর রহমানের পক্ষে নিহত চার কৃষকের পরিবারকে ১০ হাজার টাকা করে তুলে দেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement