Beta

সাতক্ষীরায় দুজনের লাশ উদ্ধার

১১ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৬

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় পৃথক ঘটনায় দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁরা হলেন গোপাল ঘোষ (৪৫) ও মমতাজ খাতুন (৪৮)। পুলিশ লাশ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় লোকজন ও পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, পাটকেলঘাটার ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ গতকাল সোমবার সকালে বিলের জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। খোঁজাখুঁজির পর রাতে বাড়ির পাশে একটি ডোবায় তাঁর মরদেহ ভাসতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। তাঁর শরীরে আঘাতের চিহ্ণ পাওয়া গেছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, গোপালকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।

একই উপজেলার নগরঘাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান লিপু জানান, মাদকাসক্ত মেয়ে টুম্পা বাড়িতে তাঁর মাকে বিভিন্ন সময় মারধর করতেন। টুম্পার লোহার রডের আঘাতে গুরুতর আহত হন মা মমতাজ খাতুন (৪৮)। গতকাল সকালে এ ঘটনার পর তাঁকে প্রথমে সাতক্ষীরা এবং পরে খুলনায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

ইউপি চেয়ারম্যান আরো বলেন, টুম্পা খাতুন সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিনের ছেলে রাশেদ সরোয়ার রুমনের স্ত্রী। তবে তিনি স্বামীর সঙ্গে থাকেন না।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, সুরতহাল রিপোর্টে মমতাজের দেহে তেমন কোনো চিহ্ণ পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement