Beta

টেকনাফে ৯০ হাজার ইয়াবা আটক

১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৭

কক্সবাজারের টেকনাফ থেকে উদ্ধার হওয়া ইয়াবা। পুরোনো ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছেন কোস্টগার্ড ও র‌্যাব সদস্যরা। আজ সোমবার ভোররাত ও সকালে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এর মধ্যে কোস্টগার্ড সদস্যরা ৮০ হাজার পিস ইয়াবা ও র‌্যাব সদস্যরা দুজন পাচারকারীসহ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। আটক ব্যক্তিরা হলেন মো. সেলিম ও আবছার।

কোস্টগার্ডের টেকনাফ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ফয়জুল ইসলাম মণ্ডল জানান, ভোর ৫টার দিকে কোস্টগার্ড সদস্যরা টেকনাফের লম্বরীঘাট এলাকায় অভিযান চালান। এ সময় তাঁদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশি চালিয়ে বস্তার ভেতরে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে, র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, টেকনাফের হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদারপাড়া এলাকার সেলিম ফার্নিচার নামে একটি দোকানে অভিযান চালায় র‍্যাব। এ সময় তাঁরা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। ইয়াবা পাচারে জড়িত থাকায় দোকান মালিক মো. সেলিম ও দোকানের কর্মচারী একই এলাকার আবছারকে আটক করা হয়। আটক ব্যক্তিদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement