Beta

কক্সবাজারে বাড়ি থেকে বেরিয়ে পাঁচ স্কুলছাত্র ‘নিখোঁজ’

১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৭ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৮

কক্সবাজার শহর থেকে পাঁচ স্কুলছাত্র নিখোঁজ হয়ে গেছে বলে জানা গেছে। গতকাল রোববার স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার পর পাঁচজনই আর ফিরে আসেনি বলে তাদের পরিবারের সদস্যরা জানিয়েছেন।

নিখোঁজ স্কুলছাত্ররা হলো পৌর প্রিপারেটরি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র শিহাব উদ্দিন এবং কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র এইচ কে গালিব উদ্দিন, শাহরিয়ার কামাল আকিব, সাফিন নুর ও সপ্তম শ্রেণির ছাত্র সায়েদ নকিব।

এ বিষয়ে আজ সোমবার কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের নিখোঁজ চার ছাত্রের অভিভাবকরা।

কক্সবাজার জেলা জজকোর্টের আইনজীবী মোহাম্মদ নেজামুল হক জানান, তাঁর সহকর্মী অ্যাডভোকেট আবদুল আমিনের বড় ছেলে এইচ কে গালিব উদ্দিন গতকাল স্কুলে যাওয়ার পর আর বাসায় ফিরে আসেনি। একইভাবে নিখোঁজ শাহরিয়ার কামাল আকিব ও সাফিন নুরের মামা মোর্শেদুল আলম তাদের নিখোঁজ হওয়ার ব্যাপারটি জানিয়েছেন।

এদিকে, আদর্শ কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা জহিরুল হক জানান, তাঁর ছেলে সায়েদ নকিব স্কুলে যাওয়ার পর থেকে নিখোঁজ।

এদিকে, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের নিখোঁজ ছাত্ররা গতকাল বিদ্যালয়ে অনুপস্থিত ছিল বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামমোহন সেন।

নিখোঁজ আরেক ছাত্র শিহাবের মামা জালাল হোসেন জানান, এ ঘটনায় গতকালই তাঁরা থানায় জিডি করতে যান। কিন্তু পুলিশ পরের দিন বিস্তারিত তথ্য নিয়ে আসতে বলায় জিডি করা সম্ভব হয়নি। তবে এলাকায় মাইকিং ও পোস্টার লাগানো হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে কক্সবাজার থানার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি তাঁর জানা নেই। দ্রুত খবর নিয়ে তিনি ব্যবস্থা নেবেন বলে জানান। তিনি অভিভাবকদের তাঁর সঙ্গে যোগাযোগ করার অনুরোধও করেন।

এদিকে, একই দিনে পাঁচ স্কুলছাত্র নিখোঁজ হওয়ার ঘটনায় অভিভাবকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে দ্রুত পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন তাঁরা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement