Beta

কিশোর মেহেদী হত্যা, চারজন রিমান্ডে

০৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৬

আদালত প্রতিবেদক

রাজধানীর দক্ষিণখানে দুই গ্রুপের সংঘর্ষে কিশোর মেহেদী হাসান হত্যার ঘটনায় চারজনকে একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ রোববার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায় চৌধুরী ওই নির্দেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে এ তথ্য জানান। রিমান্ডকৃতরা হলেন, সোহেল রানা, সাইফুল ইসলাম, মনির হোসেন ও মেহেরাব হোসেন।

আনিসুর রহমান জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তদন্ত কর্মকর্তা পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) পরিদর্শক মিজানুর রহমান আট আসামিকে হাজির করেন। তাদের মধ্যে চার আসামির সাতদিন করে রিমান্ড, তিনজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ও এক জনকে কারাগারে আটক রাখার আবেদন করেন। এর মধ্যে ঢাকার মহানগর হাকিমের পৃথক তিন বিচারক তিন আসামির জবানবন্দি রেকর্ড করেন। তাঁরা হলেন, সাইফ, আরাফাত ও সিফাত। এ ছাড়া আপেল নামের এক আসামিকে কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

গতকাল শনিবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়।

নথি থেকে জানা যায়, গত ৩১ আগস্ট সন্ধ্যায় দক্ষিণখানের চেয়ারম্যান বাড়ি সংলগ্ন কেসি হাসপাতালের সামনে কিশোর মেহেদীকে হত্যা করা হয়।

পুলিশ জানিয়েছে, রাজধানীর দক্ষিণ খান এলাকায় দুই গ্রুপ কিশোরের মধ্যে আধিপত্য-বিস্তারের দ্বন্দ্বেই খুন হয় মেহেদী হাসান শুভ নামের এক কিশোর। স্থানীয় আরাফাত ও শান্ত গ্রুপের মধ্যে দ্বন্দ্বে ‘তুই’ বলে ডাকায় শুভকে খুন করা হয়।

গত ৩১ আগস্ট ছুরিকাঘাতে নিহত হয় শুভ (১৭)। এই খুনের ঘটনায় প্রধান খুনি ও সহযোগীসহ আট কিশোরকে দেশের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। আজ রোববার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশের উপকমিশনার মাসুদুর রহমান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement