Beta

নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে : শিল্পমন্ত্রী

০৮ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৭

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু শনিবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দেন। ছবি : এনটিভি

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে। ২০১৪ সালের অপশক্তি আবার তৎপর হয়ে উঠেছে। কিন্তু কোনো অপশক্তি নির্বাচন ঠেকাতে পারবে না। দেশে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবেই। সব ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এসব কথা বলেছেন।

শনিবার বিকেলে তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প এলাকায় এই সমাবেশ হয়। তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী মরতুজা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম প্রমুখ।

সমাবেশে আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আমরা এখন মধ্যম আয়ের দেশ। শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছে। এখনো তাঁকে হত্যার ষড়যন্ত্র চলছে। সব উপেক্ষা করে শেখ হাসিনা দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement