Beta

চট্টগ্রামে বস্তিতে আগুন, তালাবদ্ধ দোকানে পুড়ে মরলেন কর্মচারী

০৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৬

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তিকে দেখছে লোকজন। ছবি : এনটিভি

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সোহেল আহমদ। গতকাল শুক্রবার দিবাগত রাতে নগরীর বায়েজিদ থানাধীন আমিন জুট মিল এলাকায় এই ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুর্শেদী জানান, ওই এলাকার বস্তির একটি ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন আশেপাশের ঘরে দ্রুত ছড়িয়ে পড়ে। আগুনে দোকানপাটসহ ১৯টি ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।

এ সময় একটি ভাঙারি দোকানে আটকা পড়ে মারা যান দোকানের কর্মচারী সোহেল আহমদ। বাইরে থেকে দোকান তালা দেওয়া ছিল। ফলে সোহেল বের হতে পারেননি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হানিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, আগের দিন বৃহস্পতিবার নগরীর আসকারদিঘীর পাড়ে অগ্নিকাণ্ডে একটি মন্দির, বস্তিঘর ও ৪০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ওই ঘটনায় একজন নিহত হন।

নিহতের পরিবারকে আর্থিক সাহায্য দিয়েছেন সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ শনিবার দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে আওয়ামী লীগ ও বিএনপির নেতারা অর্থ ও খাবার সামগ্রী তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল ও শহীদ জিয়াউর রহমান ফাউন্ডেশনের পক্ষে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement