Beta

ছোটখাটো ভুল হতেই পারে, দুঃখ প্রকাশ করছি : কাদের

০৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ শনিবার বিকেলে জয়পুরহাট রেল স্টেশনে আয়োজিত পথসভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের ছোটখাটো ভুল-ত্রুটি হতেই পারে। কখনও কখনও কেউ আপনাদের সঙ্গে আচরণ খারাপ করতে পারে। আমি শেখ হাসিনার সাধারণ সম্পাদক হিসেবে আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি।

আজ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নির্বাচনী ট্রেনযাত্রায় উত্তরবঙ্গে যাওয়ার সময় জয়পুরহাট রেল স্টেশনে আয়োজিত পথসভায় ওবায়দুল কাদের একথা বলেন। এতে সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।

অপকর্মকারীদের সতর্ক করে দিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যারা অপকর্ম করেছে, খারাপ ব্যবহার করেছে তাদেরকে বলছি, আপনারা সংশোধন হয়ে যান। সংশোধন না হলে আগামী নির্বাচনে মনোনয়ন পেতে কষ্ট হবে। আপনাদের আমলনামা  ও এসিআর সব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে জমা। কাজেই মাস্তানি করে জনগণকে অখুশি করে কেউই নমিনেশন পাবে না।

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি কিংবা জেল কোনোটিই শেখ হাসিনার হাতে নয়। শেখ হাসিনা চাইলেই তাঁকে শাস্তি দিতে পারেন না। এটা সম্পূর্ণ আদালতের বিষয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করে বলেন, উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হলে আবার আওয়ামী লীগের সরকারকে দরকার। কারণ দেশের উন্নয়নে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। তিনি বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি জনগণের  কল্যাণে এমন কোনো কাজই করেনি, যার একটি উদাহরণ তারা দিতে পারে। তাই তারা জনগণের কাছে ভোট চাইতে পারে না।

সভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংসদ খালিদ মাহমুদ চৌধুরী ও প্রচার সম্পাদক সাংসদ ড. হাছান মাহমুদ এবং প্রধান অতিথি সভা মঞ্চে আসার আগে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement