Beta

লক্ষ্মীপুরে এ্যানি বললেন

শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৬

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও সাবেক সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি আজ শনিবার সকালে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডের বশির ভিলা প্রাঙ্গণে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন। ছবি : এনটিভি

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও সাবেক সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, অন্ধকারের মধ্যে খালেদা জিয়াকে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে। কিন্তু তা দেশের মাটিতে সম্ভব হবে না। রক্তচক্ষু দেখিয়ে খালেদা জিয়ার মুক্তি ঠেকানো যাবে না। তাঁর মুক্তির জন্য দেশ বৃহত্তর ঐক্যের দিকে যাচ্ছে। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

আজ শনিবার সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডের বশির ভিলা প্রাঙ্গণে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ্যানি এসব কথা বলেন।

জেলা বিএনপি আয়োজিত সমাবেশে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, বিএনপিকে কোনোভাবেই আটকানো সম্ভব নয়। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। সে লক্ষ্যে আলোচনায় বসুন, সংলাপ করুন। যদি বাংলাদেশের মাটিতে গণতন্ত্রকে সুসংহত ও টিকিয়ে রাখতে চান, তাহলে আপনাকে সংলাপ করতেই হবে। তা না হলে আন্দোলনের মাধ্যমে অধিকার ছিনিয়ে আনবে জনগণ।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল খায়ের ভূঁইয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সহ-সভাপতি সালমান হায়দার রাশেদ ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement