Beta

‘সরকারের প্রতি‌হিংসা খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে’

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৪

নিজস্ব সংবাদদাতা
বাংলাদেশ ডেমোক্রে‌টিক কাউন্সিলের (বি‌ডি‌সি) আলোচনা সভায় বক্তারা। ছবি : এনটিভি

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন অভিযোগ করেছেন, সরকার প্রতি‌হিংসার রাজনী‌তি করে বলেই বিএন‌পি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। গুরুতর অসুস্থ হলেও তাঁর চিকিৎসার ব্যবস্থা করছে না।

আজ শ‌নিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে  বাংলাদেশ ডেমোক্রে‌টিক কাউন্সিলের (বি‌ডি‌সি) উদ্যোগে আয়োজিত ‘গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার মু‌ক্তি ও নির্দলীয়, নিরপেক্ষ সরকারের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনা সভায় খন্দকার মাহবুব এ অভিযোগ করেন।

‌সিনিয়র এ আইনজীবী বলেন, ‘দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। আর তাই বেগম জিয়াও সুষ্ঠু বিচার পাচ্ছেন না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুষ্ঠু বিচার পাবেন। সুতরাং দেশে গণতন্ত্র ও আইনের শাসন ফি‌রিয়ে আনতে হবে।’

খন্দকার ‌মাহবুব হোসেন বলেন, বর্তমান সরকারের অধীনে অতীতের কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। তাই বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে আগামী নির্বাচন সুষ্ঠু হবে এটা জনগণ বিশ্বাস করে না। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় সরকারের বিকল্প নেই।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খুবই অসুস্থ। তাই সরকারকে বলব, বেগম জিয়ার বিচারের রায় কী দেবেন, দিয়েন। তবে আগে তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করুন।’

সংগঠনের সভাপ‌তি এম এ হা‌লিমের সভাপ‌তিত্বে সভায় বিএন‌পির চেয়ারপারসনের উপদেষ্টা সুকুমার বড়ুয়া, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুণ রায় চৌধুরী উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement