Beta

বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিষ্কার : কাদের

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৮ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৭

টাঙ্গাইলে পথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে, বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিষ্কার করা হবে। উত্তরবঙ্গ সফরে যাওয়ার পথে আজ শনিবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের ঘারিন্দা রেলস্টেশনে আয়োজিত পথসভায় তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন। সবাইকে বলবেন, নেত্রীর বার্তা পৌঁছে দেবেন। শুধু জানতে এসেছি আপনারা ঐক্যবদ্ধ আছেন কি না। হাত তুলছেন কিন্তু, প্রতিশ্রুতি দিচ্ছেন কিন্তু। আর কেউ না দেখুক আপনার বিবেক দেখছে, আল্লাহ পাক দেখছেন। বেইমানি করবেন না, দলের সাথে বিশ্বাসঘাতকতা করবেন না। এবার যেই বিশ্বাসঘাতকতা করবে, যেই দলের মনোনয়নের বিরুদ্ধে বিদ্রোহী হবে, সঙ্গে সঙ্গে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।’

আওয়ামী লীগ নেতা বলেন, বিএনপি-জামায়াত আবারও ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রের পাঁয়তারা করছে। জনগণকে সঙ্গে নিয়ে তাদের এই অপচেষ্টা কঠোরভাবে প্রতিহত করা হয়।

ওবায়দুল কাদের বলেন, জনগণ আর বিএনপির দুঃশাসনে যেতে চায় না। দেশে যে উন্নয়নের জোয়ার বইছে তাতে জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। পথসভা শেষে তিনি সাড়ে ১১টার দিকে তিনি ট্রেনযোগে উত্তরবঙ্গের উদ্দেশে রওনা হন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement