Beta

রাজশাহী জেলা যুবলীগের সম্পাদক আর নেই

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩১

শ ম সাজু, রাজশাহী
রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ এইচ এম খালেদ ওয়াসী কেটু আজ শুক্রবার সকালে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ছবি : এনটিভি

রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ এইচ এম খালেদ ওয়াসী কেটু আর নেই। আজ শুক্রবার সকালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার বাদ মাগরিব নগরীর হড়গ্রাম এলাকায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে খালেদ ওয়াসী কেটুকে দাফন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মস্তিষ্কের রক্তক্ষরণে আক্রান্ত হলে রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদককে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে গত বৃহস্পতিবার হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়।

খালেদ ওয়াসী কেটুর মৃত্যুতে রাজশাহীর রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও  রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন। সকালে এক শোকবার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মেয়র। শোক জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement