Beta

চাঁপাইনবাবগঞ্জে ‘গোলাগুলি’তে একজন নিহত

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৬

ঘটনাস্থলে পাওয়া একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিনটি গুলি ও ১৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করার কথা জানায় র‍্যাব। ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘গোলাগুলি’তে একজন নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন।

নিহত ব্যক্তির নাম আবুল হোসেন বাবু (৩৭)। তিনি গোমস্তাপুর উপজেলার বাঙ্গবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) শিবরামপুর গ্রামের ইউপি সদস্য আলমের ছেলে।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে নয়াদিয়ারি এলাকায় টহল দিচ্ছিল র‍্যাবের একটি দল। এ সময় ওই এলাকার একটি আমবাগানে চার-পাঁচজনের একটি দল মাদক কেনাবেচা করছে—এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‍্যাব। উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক ব্যবসায়ীরা। র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ওই আমবাগানে তল্লাশি চালালে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পাওয়া যায়। পরে তাঁকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

র‍্যাবের দাবি, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিনটি গুলি ও ১৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement