Beta

‘ছাদ থেকে লাফিয়ে পড়ে’ স্কুলছাত্রের মৃত্যু

০৬ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৩১

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর হাতিরপুল এলাকায় ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে  মুন্না (১৫) নামের এক স্কুলছাত্র মারা গেছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। মুন্নাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্না ধানমণ্ডি উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত। সে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও গ্রামের চুন্নু মিয়ার ছেলে। তারা হাতিরপুল পুকুরপাড় এলাকার একটি বাসায় থাকত।

মুন্নার বাবা চুন্নু মিয়া জানান, সন্ধ্যার দিকে বাসায় খাওয়া-দাওয়া করে মুন্না তাঁর কাছে ১০০ টাকা চায়। তিনি পরে দেবেন বলে জানান। তখন বাসা থেকে বাইরে যায় মুন্না। এর কিছুক্ষণ পর জানতে পারেন, মুন্না হাতিরপুল পুকুরপাড় মসজিদের পাশের একটি ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েছে।

চুন্নু মিয়া আরো জানান, মুন্না মাঝেমধ্যে খারাপ আচরণ করত। এলাকার লোকজন বলত মুন্নার সঙ্গে খারাপ জিন আছে। এর জন্য সে তাবিজ ব্যবহার করত। আজকে সে টাকার কারণে নাকি অন্য কোনো কারণে ছাদ থেকে লাফিয়ে পড়েছে তা তিনি জানেন না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement