Beta

দিল্লিতে বৈঠক করল জাকের পার্টি

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৩

নিজস্ব প্রতিবেদক
ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবরের সঙ্গে সাক্ষাৎ করেন জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমির ফয়সল মুজাদ্দেদী। ছবি : সংগৃহীত

ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবরের সঙ্গে সাক্ষাৎ করেছেন জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমির ফয়সল মুজাদ্দেদী।

আজ মঙ্গলবার দুপুরে দিল্লিতে ওই বৈঠক অনুষ্ঠিত হয়। জাকের পার্টির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উভয়ের মধ্যে বাংলাদেশ-ভারত দুই দেশের মাঝে বিরাজমান সুসম্পর্ক এবং সার্বিক পরিস্থিতি আলোকপাত, বাংলাদেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন, বিশ্ব পরিস্থিতির প্রেক্ষাপটে উপমহাদেশের ভবিষ্যৎ এবং করণীয় প্রসঙ্গে কথাবার্তা হয়।

এ সময় জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমির ফয়সল মুজাদ্দেদী এবং জাকের পার্টি মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা ফারাহ আমির ফয়সল জাকের পার্টি দলের প্রধানের সঙ্গে ছিলেন।

ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশন্সের (আইসিসিআর) এক বিশেষ আমন্ত্রণে জাকের পার্টির চেয়ারম্যানের নেতৃত্বে দলের একটি উচ্চ পর্য়ায়ের প্রতিনিধিদল ১০ দিনের সফরে এখন ভারতে আছে। সফরসূচি অনুযায়ী জাকের পার্টির প্রতিনিধিদলের পুনে ও মুম্বাই যাওয়ার কথা।

এর আগে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল গত ২২ থেকে ২৫ জুলাই ভারত সফর করে।

জাতীয় পার্টির প্রতিনিধিদলে ছিলেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সুনীল শুভ রায় ও মেজর (অব.) মো. খালেদ আখতার। সফরকালে প্রতিনিধিদলের সদস্যরা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে বৈঠক করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement