Beta

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন সালাম মুর্শেদী

০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৬ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২২

খুলনা-৪ (রূপসা-দীঘলিয়া-তেরখাদা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন। পুরোনো ছবি : এনটিভি

খুলনা-৪ (রূপসা-দীঘলিয়া-তেরখাদা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন। আজ মঙ্গলবার তাঁকে নির্বাচিত ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেন রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুচ আলী।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আমি মো. ইউনুছ আলী, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, খুলনা অঞ্চল ও রিটার্নিং অফিসার, দশম জাতীয় সংসদের ১০২ খুলনা-৪ শূন্য আসনের সর্বসাধারণের অবগতির জন্য জানাচ্ছি যে, উল্লিখিত আসনের উপনির্বাচনে জনাব আব্দুস সালাম মুর্শেদী, পিতা-মো. ইসরাইল, মাতা-মোসা. রিজিয়া খাতুন, বাড়ি নং ২৭/বি, সড়ক-১০৪, গুলশান-২, ঢাকা ১২১২ একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকায় গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২-এর ১৯ অনুচ্ছেদের (১) দফা অনুযায়ী উক্ত প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করলাম।’

গত ২৬ আগস্ট খুলনা-৪ (রূপসা-দীঘলিয়া-তেরখাদা) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। একমাত্র প্রার্থী হিসেবে সেদিন মনোনয়নপত্র জমা দেন সালাম মুর্শেদী। সালাম মুর্শেদী ছাড়া এ আসনে মনোনয়নপত্র নিয়েছিলেন জাতীয় পার্টির খানজাহান আলী থানা শাখার সভাপতি এস এম আনিসুর রহমান এবং অবসরপ্রাপ্ত মেজর ডা. শেখ হাবিবুর রহমান। কিন্তু তাঁরা নির্ধারিত দিনে তাঁদের মনোনয়নপত্র জমা দেননি।

রিটার্নিং কর্মকর্তা ইউনুচ আলী সেদিন বলেছিলেন, ৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এই দিন পার হওয়ার পর ৫ সেপ্টেম্বর সালাম মুর্শেদীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

সেই হিসেবে আজ সালাম মুর্শেদীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো।

সালাম ‍মুর্শেদীর বাড়ি খুলনার রূপসা উপজেলায়। তিনি বাংলাদেশ এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement