Beta

সাংসদ শম্ভুকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করল বিক্ষুব্ধরা

০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৪৮

বরগুনা প্রেসক্লাবে আজ মঙ্গলবার সংবাদ সম্মেলন করে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করেছেন নিজ দল আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতারা। ছবি : এনটিভি

অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করেছেন নিজ দল আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতারা।

আজ মঙ্গলবার সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা আওয়ামী লীগের সভাপতি শম্ভু ও তাঁর ছেলে সুনাম দেবনাথের বিরুদ্ধে নানা অভিযোগ আনা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবীর। এ সময় সেখানে আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন।   

তবে এসব অভিযোগের ব্যাপারে জানার জন্য সাবেক উপমন্ত্রী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, ‘চলতি বছর জানুয়ারি মাসে ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর অনিয়ম-দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির ২৪ দফা লিখিত অভিযোগ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দেওয়া হয়েছে। ২৭ বছরের বেশি সময় ধরে জেলা আওয়ামী লীগের সভাপতি থেকে দুর্নীতি আর অপরাজনীতির মাধ্যমে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু শতকোটি টাকার মালিক হয়েছেন। দক্ষ, অভিজ্ঞ, যোগ্য ও প্রতিশ্রুতিশীল রাজনীতিবিদদের দূরে সরিয়ে রেখে অযোগ্য, ভুঁইফোঁড় ও অনুপ্রবেশকারীদের ক্ষমতায়ন করে কোটি কোটি টাকার উৎকোচ বাণিজ্য করেছে।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ মো. হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামী লীগের নেতা গোলাম সরোয়ার ফোরকান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ালী উল্লাহ অলি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির কৃষিবিষয়ক সহসম্পাদক এস এম মশিউর রহমান শিহাব, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিন সাবু প্রমুখ।

এ ছাড়া সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement