Beta

মোটরসাইকেলের টায়ারে এলো ইয়াবা!

০৪ সেপ্টেম্বর ২০১৮, ০১:২৩

ভৈরবে সাড়ে আট হাজার ইয়াবা বড়ি উদ্ধার করে র‍্যাব। ছবি : এনটিভি

কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের পার্সেলে করে আসা একটি মোটর সাইকেলের টায়ারের ভেতর থেকে সাড়ে আট হাজার ইয়াবা বড়ি উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ওই মোটরসাইকেলটি ডেলিভারি নিতে আসা তানভীর মোল্লা ও সৌরভ নামের দুই যুবককে আটক করে। তাঁরা নরসিংদী জেলার শিবপুর উপজেলার বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের পার্সেল হিসেবে কক্সবাজার থেকে মোটরসাইকেলের চাকার ভেতরে করে একটি ইয়াবার চালান কিশোরগঞ্জের ভৈরব হয়ে পাচার হবে। এই খবরে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা কুরিয়ার সার্ভিসটির ওপর নজরদারি করতে থাকেন।

আজ সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় এলাকায় অবস্থিত কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের অফিসে মোটরসাইকেলটি নিতে এলে তানভীর মোল্লা ও সৌরভ নামের দুই যুবককে আটক করা হয়।

আজ র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের। পরে তাঁদের জিজ্ঞাসাবাদে মাদক পাচারের কথা ওই দুই যুবক স্বীকার করেন জানিয়ে যোবায়ের বলেন, আটকদের বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement