Beta

কেন্দুয়ায় আওয়ামী লীগ নেতাকে কোপালেন ছাত্রলীগকর্মী

০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৬

পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় অঞ্জন সরকার (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে ফেরদৌস আহম্মেদ নামের এক ছাত্রলীগকর্মী। আজ সোমবার দুপুরে পৌর শহরের আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আওয়ামী লীগ নেতা অঞ্জন সরকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

অঞ্জন সরকার কেন্দুয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর। এদিকে ঘটনার খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ছাত্রলীগকর্মী ফেরদৌস আহম্মেদকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কেন্দুয়া পৌরসভার আদমপুর গ্রামের ছাত্রলীগকর্মী ফেরদৌস আহম্মেদ আজ দুপুরে অতর্কিত গ্রামের বাসিন্দা অঞ্জন সরকারের ওপর  হামলা চালান। এতে তিনি মারাত্মক আহত হন। পরে তাঁকে আহতাবস্থায় উপজেলা কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অঞ্জন সরকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই ঘটনাটি ঘটেছে। হামলাকারী ফেরদৌস আহম্মেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement