Beta

ঈগল পরিবহনের চাপায় এসআই নিহত, বাসচালক কারাগারে

০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৭

আদালত প্রতিবেদক
রাজধানী মিরপুরের রাইনখোলায় গতকাল রোববার ঈগল পরিবহনের বাসের চাপায় রূপনগর থানার এসআই উত্তম কুমার নিহত হন। ছবি : সংগৃহীত

রাজধানী মিরপুরের রাইনখোলায় ঈগল পরিবহনের বাসের চাপায় রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) উত্তম কুমার নিহতের মামলায় চালক বেলাল হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে বলেন, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা শাহ আলী থানার এসআই খোকন চন্দ্র দেবনাথ চালক বেলাল হোসেনকে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এজাহার থেকে জানা যায়, গতকাল রোববার বিকেল সোয়া ৪টার দিকে মিরপুরে রাইনখোলায় জব্দ করা ঈগল পরিবহনের একটি বাসের চাপায় এসআই উত্তম কুমার নিহত হন। অন্য দুর্ঘটনায় জব্দ করা বাসটি রূপনগর থানায় নিয়ে যাচ্ছিলেন উত্তম কুমার। তিনি মোটরসাইকেল চালিয়ে বাসটির সামনে সামনে যাচ্ছিলেন। কিন্তু পথে স্পিডব্রেকার পড়ায় এসআই উত্তম মোটরসাইকেলটি ধীর গতিতে নিতে চাইলে পেছন থেকে বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওই ঘটনায় নিহত এসআই উত্তমের ভাই দীপংকর বাদী হয়ে শাহ আলী থানায় মামলা করেন। তবে চালক বেলালের বিরুদ্ধে কোনো রিমান্ডের আবেদন করেননি শাহ আলী থানার এসআই খোকন চন্দ্র দেবনাথ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement