Beta

ক্যাম্পের পাশে গলাকাটা অবস্থায় ৩ রোহিঙ্গা উদ্ধার

০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২০

কক্সবাজারের টেকনাফ উপজেলার একটি শরণার্থী ক্যাম্পের পাশের পাহাড় থেকে আজ সোমবার সকালে তিন রোহিঙ্গাকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়েছে। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলার একটি শরণার্থী ক্যাম্পের পাশ থেকে তিন রোহিঙ্গাকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁদের হত্যার চেষ্টা করা হয়েছিল। আরো তিন রোহিঙ্গা নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের পেছনের একটি নির্জন পাহাড় থেকে তাঁদের উদ্ধার করা হয় বলে দুপুরে এনটিভি অনলাইনকে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া। তিনি আরো জানান, গুরুতর অবস্থায় তিনজনকে উখিয়া ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাঁরা হলেন বালুখালী শরণার্থী ক্যাম্পের ই-ব্লকের সাইদ হোসেনের ছেলে নুরুল আলম (৪৫), কুতুপালং শরণার্থী ক্যাম্পের ডি-ব্লকের মো. খালেক (২২) ও কুতুপালং শরণার্থী ক্যাম্পের ই-ব্লকের মো. আনোয়ার (৩৩)।

ওসি রণজিত কুমার বড়ুয়া আরো বলেন, ‘রোহিঙ্গা সন্ত্রাসীরা বিভিন্ন সময়ে কুতুপালং ও বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে ছয়জনকে কৌশলে ডেকে এনে আটকে রাখে। আজ স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে তাঁদের উদ্ধার করা হয়।’

আরো তিন রোহিঙ্গা নিখোঁজ থাকার কথা জানিয়েছেন তাঁদের পরিবারের সদস্যরা। ওসি বলেন, তাঁদের খোঁজে পাহাড়ে অভিযান চলছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা এখনই বলা যাচ্ছে না।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement