Beta

ফার্নিচারের সঙ্গে ইয়াবা পাঠাচ্ছিলেন এসআই!

০১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৩০

চট্টগ্রামে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশের এসআই বদরুদ্দোজাকে শনিবার আদালতে হাজির করা হয়। ছবি : সংগৃহীত

চট্টগ্রামে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশের উপপরিদর্শক (এসআই) বদরুদ্দোজাকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ।

র‍্যাবের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, গতকাল গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মীরসরাইয়ের নিজামপুর এলাকায় চেকপোস্টে ফার্নিচারবাহী একটি পিকআপ ভ্যানে তল্লাশি করে প্রায় ২৯ হাজার ২৩৮টি ইয়াবা উদ্ধার করে র‍্যাব। ফার্নিচারগুলো এসআই বদরুদ্দোজা তাঁর ঢাকার মোহাম্মদপুরের বাসায় নিয়ে যাচ্ছিলেন। এ সময় পিকআপের চালক মোক্তার হোসেন ও সহকারী সজিব বাবুকে আটক করা হয়। ফার্নিচারের ক্যাবিনেটের ডায়েরি পরীক্ষা করা হলে, তাতে নগর পুলিশের এসআই বদরুদ্দোজা, তাঁর বিপি নম্বর, মোবাইল নম্বরসহ যাবতীয় তথ্য পাওয়া যায়।

চট্টগ্রামে ইয়াবাসহ আটক পিকআপের চালক মোক্তার হোসেন ও সহকারী সজিব বাবু। ছবি : এনটিভি

বদরুদ্দোজা চট্টগ্রাম মহানগর পুলিশ থেকে বদলি হয়ে ঢাকা গোয়েন্দা পুলিশে যাচ্ছিলেন। এসব ফার্নিচার নগরীর লালখান বাজারের বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরের একটি বাসায় নেওয়া হচ্ছিল বলেও তিনি জানান।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার রাতে একটি ফার্নিচারবাহী পিকআপ থেকে ২৯ হাজার ২৩৮টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা করা হয়েছে। পরে ইয়াবা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এসআই বদরুদ্দোজাকে গ্রেপ্তার করা হয়। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement