Beta

গেণ্ডারিয়ায় টিফিনের সময় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

০১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৬

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর গেণ্ডারিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে আমানউল্লাহ আমান (১১) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় দিকে গেণ্ডারিয়ার সতীশ সরকার রোডে গেণ্ডারিয়া হাইস্কুলের সামনে এই ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় আমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম ও ইমন ইসলাম জানায়, আমান গেণ্ডারিয়া হাইস্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে। আজ টিফিনের সময় স্কুল গেটের বিপরীতে রাস্তার পাশে একটি গ্যাসের পাইপের ওপর বসে ছিল সে। এ সময় তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে স্পর্শ করতে গিয়ে আমান বিদ্যুৎস্পৃষ্ট হয়। সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়লে আমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মৃত আমানের খালু আবদুল খালেক জানান, সূত্রাপুর নতুন রাস্তার ৯৯/২ নম্বর বাসায় মায়ের সঙ্গে থাকত আমান। তার বাবা মৃত বাদল আহমেদ। মা মুনিয়া বেগম বাসায় সেলাই মেশিনে কাজ করেন। মা-বাবার একমাত্র ছেলে ছিল সে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement