Beta

শিশুর প্রাণহানি : বাস মালিক, চালকের বিরুদ্ধে হত্যা মামলা

৩১ আগস্ট ২০১৮, ১১:১১

সাবিনা ইয়াসমিন শ্যামলী, কুষ্টিয়া
গত মঙ্গলবার দুপুরে গঞ্জেরাজ পরিবহনের এই বাসটিই কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড়ে কেড়ে নেয় শিশু আকিফার প্রাণ। ছবি : এনটিভি

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় শিশু আকিফা (১) নিহতের ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ মামলা দায়ের করেন  শিশুটির বাবা হারুন উর রশিদ।

মামলায় গঞ্জেরাজ পরিবহনের বাসটির চালক মো. খোকন, মালিক জয়নুল আবেদিন ছাড়াও সুপারভাইজার মাস্টার আলীকে আসামি করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। এরই মধ্যে আসামিদের ধরতে অভিযান শুরু হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শিশু আকিফার লাশ কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় পৌঁছালে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। শত শত নারী-পুরুষ শিশুটিকে দেখার জন্য সেখানে উপস্থিত হয়। পরে বাদ এশা মরদেহ দাফন করা হয়।

গত মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসা গঞ্জেরাজ পরিবহনের একটি বাস শহরের চৌড়হাস মোড়ের কাউন্টারে এসে থামে। সে সময় থেমে থাকা বাসের সামনে দিয়ে এক বছরের শিশুকন্যা আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। হঠাৎ কোনো হর্ন বাজানো ছাড়াই চালক খোকন বাসটি চালিয়ে দেন।

এতে মায়ের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে আহত হয় শিশুকন্যা আকিফা। বাসের ধাক্কায় রিনা বেগমও আহত হন। গতকাল ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু আকিফা। সে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার সবজি ব্যবসায়ী হারুন উর রশিদের মেয়ে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement