Beta

হবিগঞ্জে পরিবেশমন্ত্রী বললেন

জাতীয় পার্টিকে ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না

৩০ আগস্ট ২০১৮, ১৮:২৫

পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ আজ বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন। ছবি : এনটিভি

জাতীয় পার্টি ছাড়া আওয়ামী লীগ-বিএনপি কেউ ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। তিনি বলেন, জাতীয় পার্টি অতীতে সব নির্বাচনে অংশগ্রহণ করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও অংশগ্রহণ করবে। দুই দলের অতীত কর্মকাণ্ড দেখে দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এ জন্য সব নেতাকর্মীকে কাজ করতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলের প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ এ কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, জেলা জাতীয় পার্টির সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ। সম্মেলনে আতিকুর রহমান আতিককে সভাপতি, শংকর পালকে সাধারণ সম্পাদক ও তৌহিদুল ইসলাম তৌহিদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে তিন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement