Beta

চোর সন্দেহে স্কুলছাত্রকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

৩০ আগস্ট ২০১৮, ১৪:১৮ | আপডেট: ৩১ আগস্ট ২০১৮, ১২:২৮

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘চোর সন্দেহে’ রিয়াজ (১৪) নামের এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়েছে পুলিশ। ছবি : এনটিভি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘চোর সন্দেহে’ রিয়াজ (১৪) নামের এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে দুপুরে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান।

রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানান, আজ ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারে নিজেদের মনিহারি দোকানের তালা ভাঙার চেষ্টার অভিযোগে স্কুলছাত্র রিয়াজকে আটক করেন ব্যবসায়ী আশরাফুল ইসলাম ও তাঁর ভাই কামরুল ইসলাম এবং প্রতিবেশী রশিদ।

তাঁরা রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটান। রিয়াজ তখন চিৎকার করে, প্রাণ ভিক্ষা চায়। কিন্তু তাঁরা রিয়াজের মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত পিটান বলে অভিযোগ করেন ঘটনার দুই প্রত্যক্ষদর্শী। তাঁরা আরো জানান, রিয়াজ মারা গেছে এটা নিশ্চিত হওয়ার পরই হত্যাকারীরা সকাল ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার পর থেকে আশরাফুল ইসলামসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ীর দোকান বন্ধ রয়েছে। তাঁরা পলাতক রয়েছেন। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement