Beta

আওয়ামী লীগ নেতার গাড়ির ধাক্কায় দুই ছাত্রলীগ নেতা নিহত

২৯ আগস্ট ২০১৮, ১৮:৫৪ | আপডেট: ২৯ আগস্ট ২০১৮, ২৩:৩১

কক্সবাজারের চকরিয়া উপজেলায় আজ বুধবার পাজেরো জিপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রলীগ নেতা নিহত হন। ইনসেটে ছাত্রলীগ নেতা পাভেল হোসেন সবুজ। ছবি : এনটিভি

কক্সবাজারে পাজেরো জিপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ২টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ দরগাহ গেইটে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ধাক্কা দেওয়া পাজেরো জিপের মালিক কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।

নিহত ছাত্রলীগ নেতারা হলেন চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক পাভেল হোসেন সবুজ (১৮) ও সহসভাপতি নবীউল আসাদ (১৮)। পাভেল ৯ নম্বর ওয়ার্ডের দিগরপানখালী এলাকার শাহ আলম ও আসাদ এলাকার জানে আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু তাঁর নিজস্ব পাজেরো জিপে করে কক্সবাজার যাচ্ছিলেন। একই সময়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে ছাত্রলীগের দুই নেতা চকরিয়ার দিকে যাচ্ছিলেন। এই সময় বিপরীতমুখী পাজেরোর ধাক্কায় মোটরসাইকেল আরোহীরা গুরুতর আহত হয়। পরে তাঁদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হয়। সেখানে পাভেল সবুজ মারা যান। গুরুতর আহত নবীউলকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মহানগরের ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়। রাতে তাঁর মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. আলমগীর হোসাইন বলেন, ঢাকা মেট্টো ঘ- ০৫০০৪৪ নম্বর জিপ গাড়িটি জেলা পরিষদের সদস্য জাহেদুল ইসলাম লিটুর। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে জেলা পরিষদর প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর বক্তব্য জানতে তাঁর মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি মুঠোফোন ধরেননি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement