Beta

পরকীয়ার ফাঁদে ফেলে চাঁদা দাবি, স্বামী গ্রেপ্তার

২৮ আগস্ট ২০১৮, ২০:১১ | আপডেট: ২৮ আগস্ট ২০১৮, ২০:১৩

সাতক্ষীরার এক যুবককে পরকীয়ার ফাঁদে ফেলে দুই লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় গ্রেপ্তার সিরাজুল ইসলাম মোড়ল। ছবি : এনটিভি

সাতক্ষীরার এক যুবককে পরকীয়ার ফাঁদে ফেলে দুই লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় সিরাজুল ইসলাম মোড়ল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে যশোরের কেশবপুর উপজেলার কাথণ্ডা গ্রাম থেকে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি ওই গ্রামেই।

পুলিশ জানায়, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার যুবক গাউসুল আজম শাকিলের সঙ্গে মোবাইল ফোনে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন কেশবপুরের কাথণ্ডা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। ওই গৃহবধূ গত রোববার কোরবানির মাংস খাওয়ার জন্য শাকিলকে বাড়িতে দাওয়াত করেন। শাকিল তাঁর বাড়িতে গেলে সিরাজুল ও তাঁর স্ত্রী তাঁকে ঘরে আটকে রাখেন। এরপর শাকিলের মোবাইল ফোন থেকে পরিবারের সদস্যদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। শাকিলের বাবা সিরাজুল ইসলাম সাতক্ষীরা সদর থানা পুলিশকে বিষয়টি জানান।

পুলিশ কৌশলে শাকিলের পরিবারের পক্ষ থেকে ওই গৃহবধূর সঙ্গে মোবাইল ফোনে কথা বলে একটি বিকাশ নম্বর চায়। পুলিশ ওই বিকাশ নম্বরে ১০ হাজার টাকা বিকাশ করে। এরপর কেশবপুর থানা পুলিশের সহায়তায় সাদা পোশাকধারী পুলিশ ওই বিকাশ নম্বরটি খুঁজে সেখানে ওৎ পেতে থাকে। একপর্যায়ে গ্রামের একটি দোকানে ওই বিকাশ নম্বর থেকে টাকা নেওয়ার সময় পুলিশ গৃহবধূর স্বামী সিরাজুলকে গ্রেপ্তার করে। তবে পালিয়ে যান গৃহবধূ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় সিরাজুল ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে মামলা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement