Beta

বিদ্যুতের তারে জড়াল বরযাত্রীবাহী ট্রলার, তরুণের মৃত্যু

২৮ আগস্ট ২০১৮, ১৭:৫১

নেত্রকোনার মদন উপজেলার কাইকুড়িয়া এলাকার তলার হাওরে বিদ্যুতের ঝুলন্ত তারের সঙ্গে জড়িয়ে বরযাত্রীবাহী ট্রলারের সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। এতে এক তরুণ নিহত ও ১২ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, মদন উপজেলার সদর ইউনিয়নের বাস্তা গ্রাম থেকে বরযাত্রীবাহী একটি ট্রলার আজ দুপুর সাড়ে ১২টার দিকে মোহনগঞ্জ উপজেলার বরান্তর গ্রামের উদ্দেশে রওনা দেয়। আনুমানিক ১টার দিকে ট্রলারটি মদন উপজেলার তলার হাওরে কাইকুড়িয়া এলাকা দিয়ে যাওয়ার পথে পানির ওপরে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এ সময় ট্রলারটি বিদ্যুতায়িত হয়ে পড়ে সব যাত্রী বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে আশপাশের অন্য ট্রলারের যাত্রীরা তাদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক বরযাত্রী আল মামুনকে (১৮) মৃত ঘোষণা করেন এবং বাকি ১২ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মৃত আল মামুন মদন সদর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের হারুন-অর-রশিদের ছেলে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি বরযাত্রীবাহী ট্রলারের সঙ্গে বিদ্যুতের তার জড়িয়ে হতাহতের বিষয়টি নিশ্চিত করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement