Beta

নাটোরে ১৫ জন নিহত, ঘটনাস্থলে তদন্ত কমিটি

২৮ আগস্ট ২০১৮, ১৬:৪০

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনায় আজ মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করে ছয় সদস্যের তদন্ত কমিটি। ছবি : এনটিভি

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনা তদন্ত করতে ঘটনাস্থল পরিদর্শন করেছে ছয় সদস্যের কমিটি। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে তদন্ত দলটি লালপুর উপজেলার কদিমচিলান এলাকায় পৌঁছায়।

এই তদন্ত দলের নেতৃত্ব দেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শফিকুল ইসলাম। তদন্ত কমিটির সদস্যরা দুর্ঘটনাকবলিত বাসসহ নানা বিষয় পর্যবেক্ষণ করেন এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন।

তদন্ত দলে আরো ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) পরিচালক (অপারেশন) শিতাংশু শেখর বিশ্বাস, গাজীপুর হাইওয়ে পুলিশের পুলিশ সুপার শফিকুল ইসলাম, বুয়েটের সহযোগী অধ্যাপক কাজী মোহম্মদ সিফান নেওয়াজ, নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিনিধি এসএম আজাদ হোসেন ও বৈশাখী টিভির হেড অব নিউজ অশোক চৌধুরী।

কমিটির প্রধান শফিকুল ইসলাম জানান, এ কমিটি সড়ক দুর্ঘটনার কারণ ও দায় নিরুপণ করে দুর্ঘটনা রোধে সুপারিশ করবে। সড়ক দুর্ঘটনা রোধে মহাসড়কে স্বল্প গতির যানবাহনের জন্য আলাদা লেন করার সুপারিশ করা হবে বলেও তিনি জানান।

এ ছাড়া নাটোর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতিনিধিরাও সেখানে উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement