Beta

নরসিংদীতে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে দুজন নিহত

২৮ আগস্ট ২০১৮, ১৬:২৫

পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ নরসিংদী জেলা হাসপাতালে। ছবি : এনটিভি

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সবজি ব্যবসায়ীসহ দুজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সদর উপজেলার পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মনোহরদী উপজেলার নান্দদিয়া গ্রামের মৃত সাঈদ মিয়ার ছেলে সবজি ব্যবসায়ী আকাশ মিয়া (৩৫) ও পিকআপ ভ্যানের চালক শিবপুর উপজেলার খরিয়া গ্রামের রফিকুল ইসলাম (২১)।

পুলিশ জানিয়েছে, আজ বেলা ১১টার দিকে সিলেট থেকে ঢাকাগামী নিউ লাইন পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সবজিবোঝাই একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যনের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক রফিকুল ইসলাম নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় সবজি ব্যবসায়ী আকাশ মিয়াকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

পাঁচদোনা পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপপরিদর্শক ইউসুফ আহাম্মেদ বলেন, নিউ লাইন পরিবহনের বাসটি যখন আসছিল, তখন পিকআপ ভ্যানটি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে রং সাইডে ঢুকে পড়ে। এতে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ বাধে। দুর্ঘটনাকবলিত দুটি যানবাহনই আটক করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement