Beta

বরগুনায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

২৮ আগস্ট ২০১৮, ১৬:১৪

বরগুনা জেনারেল হাসপাতালের মর্গের সামনে দুজনের মরদেহ। ছবি : এনটিভি

বরগুনায় সত্তার পরিবহনের একটি বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের চালক গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে বরগুনা-বেতাগী সড়কের কাজিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মো. আজিজ সিকদার (৬৫) ও হানিফ আকন। এর মধ্যে আজিজ সিকদার ঘটনাস্থলেই এবং হানিফ আকন চিকিৎসাধীন অবস্থায় বেতাগী হাসপাতালে মারা যান। এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক লিটন আকনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় বাস ও বাসের চালক মিন্টুকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরগুনা থেকে বেতাগীগামী সত্তার পরিবহনের একটি বাস বেতাগী উপজেলার কাজিরাবাদ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আজিজ সিকদার নিহত হন। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে বেতাগী উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হানিফ আকন।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ বলেন, বাসচাপায় নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস ও বাসের চালককে আটক করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement