Beta

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

২৮ আগস্ট ২০১৮, ১৫:৪৭

নরসিংদী সদর হাসপাতাল মর্গের সামনে আশকর আলীর মরদেহ। ছবি : এনটিভি

নরসিংদীর সদর উপজেলার শ্রীনগর গ্রামে গোষ্ঠীগত দাঙ্গা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত আশকর আলী (৪৫) শ্রীনগর গ্রামের মৃত আবদুর  রাজ্জাক মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মেঘনা নদীবেষ্টিত চরাঞ্চল করিমপুর ইউনিয়নের শ্রীনগর গ্রামে গোষ্ঠীগত দাঙ্গা ও আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের ফজুর বাড়ি ও বদলী বাড়ির লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে উভয় পরিবারের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরই মধ্যে গতকাল সোমবার বিকেলে ফজুর বাড়ির লোকজন বদলী বাড়ির এক ছেলেকে থাপ্পড় মারে। এর প্রতিবাদ করেন বদলী বাড়ির লোকজন। এরই জের ধরে মঙ্গলবার সকালে দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। এ সময় প্রতিপক্ষের হামলায় আশকর আলী গুরুতর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নরসিংদী শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, একই গ্রামের দুটি পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে দুই পক্ষের লোকজনের মধ্যে হামলা-পাল্টাহামলায় মাথায় আঘাত পেয়ে আশকর আলী মারা যান। অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় মামলা করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement