Beta

আশুগঞ্জে কাভার্ড ভ্যান-অটোরিকশা সংঘর্ষে একজন নিহত

২৭ আগস্ট ২০১৮, ১৭:৪৪

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় আজ সোমবার দুপুর ১২টার দিকে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হন। সেই দুর্ঘটনাস্থল দেখছে উৎসুক জনতা। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ড ভ্যান-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছে অটোরিকশায় থাকা তিন আরোহী। আজ সোমবার দুপুর ১২টায় এই ঘটনা ঘটে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া দিয়ে আশুগঞ্জ টোলপ্লাজা থেকে কাভার্ড ভ্যানের চালক ও সহকারীকে আটক করে আশুগঞ্জ থানায় সোপর্দ করেছে।

ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার বলেন, আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশা ওভারটেক করতে গিয়ে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা মনোয়ারা বেগম (৫৫) নামের এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। আহত হয় আরো তিন যাত্রী। আহতদের মধ্যে দুজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এর মধ্যে বাতেন নামের এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement