Beta

হজে গিয়ে মোংলার আজিজার ৮ দিন ধরে নিখোঁজ

২৭ আগস্ট ২০১৮, ১৭:৩১

বাগেরহাটের মোংলা উপজেলার মিঠাখালী গ্রামের বাসিন্দা মো. আজিজার রহমান গোলদার সৌদি আরবে হজ করতে গিয়ে নিখোঁজ রয়েছেন। ছবি : সংগৃহীত

পবিত্র হজ পালনে সৌদি আরবে গিয়ে মো. আজিজার রহমান গোলদার নামের এক ব্যক্তি আটদিন ধরে নিখোঁজ রয়েছেন বলে তাঁর স্বজনরা জানিয়েছেন। তাঁর বাড়ি বাগেরহাটের মোংলা উপজেলার মিঠাখালী গ্রামে।

গত ২০ আগস্ট থেকে আজিজার রহমান নিখোঁজ রয়েছেন বলে তাঁর জামাতা শাহ আলম শিপন জানিয়েছেন।

নিখোঁজ আজিজারের পরিবারের সদস্যরা জানান, গত ২০ আগস্ট রাতে সৌদি আরবের মিনা থেকে মো. আজিজার রহমান গোলদার হারিয়ে যান। ওই দিনের পর তাঁর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাঁর সফরসঙ্গী অন্য হাজিদের সঙ্গে কথা বলে পরিবারের সদস্যরা জানতে পারেন মিনায় অবস্থানের সময় আজিজার রহমান বাথরুমে যাওয়ার কথা বলে আর ফিরে আসেননি। দুদিন ধরে অনেক খোঁজাখুঁজির পর না পাওয়ায় সফরসঙ্গী অন্য হাজিরা মক্কায় চলে যান।

আজিজারের জামাতা শিপন বলেন, এখন পর্যন্ত তাঁর শ্বশুরের কোনো হদিস না পাওয়ায় তাঁদের পরিবারের অন্য সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কি না, তাও বলতে পারছেন না তাঁরা।

৭৫ বছর বয়সী আজিজার রহমান গোলদার বাংলাদেশ থেকে খুলনার লিমা ট্রাভেলস এজেন্সির মাধ্যমে গত ১৪ আগস্ট পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান বলে জানা গেছে।

লিমা ট্রাভেল এজেন্সির ব্যবস্থাপক বি এম আফির বলেন, ‘নিখোঁজ আজিজার রহমানকে এখনো খোঁজা হচ্ছে। তাঁর ব্যাপারে আমরা এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসে জানিয়েছি।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement