Beta

নাটোরের সড়কে ১৫ প্রাণহানির ঘটনায় ওসি প্রত্যাহার

২৭ আগস্ট ২০১৮, ১৫:৫১

নাটোরের লালপুর উপজেলায় বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনার তদন্তের স্বার্থে বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি এম শামসুন নূরকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশের বগুড়া জোনের পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমান আজ সোমবার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘সড়ক দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি কাজ শুরু করছে। তাই তদন্তের স্বার্থে ও প্রশাসনিক কারণে ওসি শামসুন নূরকে প্রত্যাহার করে বগুড়া হাইওয়ে পুলিশ কার্যালয়ে যুক্ত করা হয়েছে।’

গত শনিবার লালপুর উপজেলার কুষ্টিয়া-পাবনা সড়কের কদিমটিলায় একটি পেট্রল পাম্পের সামনে বাস ও লেগুনার সংঘর্ষে ঘটনাস্থলেই ১৩ জন নিহত হন। পরে আরো দুজন হাসপাতালে মারা যান।

ঘটনা তদন্তে ওই দিন রাতেই নাটোর জেলা প্রশাসন ও বগুড়া হাইওয়ে পুলিশের পক্ষ থেকে এ ঘটনা তদন্তে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি বাস দুর্ঘটনার কারণ খতিয়ে দেখে প্রতিবেদন দেবে।

বগুড়া জেলা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল্লাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আর জেলা প্রশাসন অতিরিক্ত জেলা হাকিম (এডিএম) সাইদুজ্জামানকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement