Beta

নেত্রকোনার সাবেক ইউপি চেয়ারম্যান আর নেই

২৭ আগস্ট ২০১৮, ১১:৪৪ | আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ১১:৪৯

হাজি আবদুল ওয়াহেদ চৌধুরী। ছবি : এনটিভি

নেত্রকোনার মদন উপজেলার মাঘান ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান হাজি আবদুল ওয়াহেদ চৌধুরী (জানু চৌধুরী) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি নেত্রকোনা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার জাহান চৌধুরী ও বিএনপি নেতা মাসুদ রানা চৌধুরীর বাবা।

গতকাল রোববার দিবাগত রাত ১টা ৫০ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হাজি ওয়াহেদ। তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, নয় ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আবদুল ওয়াহেদ চৌধুরীর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নেত্রকোনা পৌর শহরের সাতপাই নদীর পাড় বাসায় এলাকাবাসী, সামাজিক ও বিভিন্ন রাজনৈতিক নেতা, পৌরসভার মেয়র ও কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ছাড়াও অসংখ্য সাধারণ মানুষ তাকে একবার দেখতে ছুটে যান।

আজ সোমবার বেলা ১১টায় এন আকন্দ আলিয়া মাদ্রাসা মাঠে আবদুল ওয়াহেদ চৌধুরীর প্রথম জানাজা এবং মদন উপজেলার মাঘান ইউনিয়নে বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে ওই ইউনিয়নের গাজীপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

এদিকে, আবদুল ওয়াহেদ চৌধুরীর মৃত্যুতে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু, নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ নজরুল ইসলাম খান, নেত্রকোনা সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল, জেলা বিএনপির সভাপতি আশরাফ উদ্দিন খান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement