Beta

যশোরে ছুরিকাঘাতে বিএনপিকর্মী খুন

২৭ আগস্ট ২০১৮, ০৮:২৫ | আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ০৯:৩৯

বিএনপিকর্মী মশিয়ার রহমানের মরদেহ রাখা হয়েছে যশোর জেনারেল হাসপাতালে। ছবি : এনটিভি

যশোর শহরের শঙ্করপুর এলাকায় মশিয়ার রহমান (৪৫) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

বিএনপির রাজনীতিতে তিনি সক্রিয় ছিলেন বলে দাবি করেছেন যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু। তবে ঠিক কী কারণে দুর্বৃত্তরা মশিয়ারকে খুন করেছে, সে ব্যাপারে কিছু জানাতে পারেননি বাচ্চু। নিহত মশিয়ার ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, মশিয়ার বিএনপির কর্মী ছিলেন। তবে এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে দুর্বৃত্তরা তাঁকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তিনি বলেন, স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শহরের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোস্তফার ছেলে মিশ্র ও তার ভাই গোলাম রসুল ডাবলুর সঙ্গে মশিয়ার রহমানের ভাতিজা শোভনের দ্বন্দ্ব ছিল। এর সূত্র ধরে বিকেল ৫টার দিকে সাত-আট দুর্বৃত্ত শোভনকে মারতে যায়। এ সময় মশিয়ার রহমান লাঠি নিয়ে তাড়া করলে দুর্বৃত্তরা চলে যায়। সন্ধ্যায় তারা আবার ফিরে এসে মশিয়ারকে ধাওয়া দিলে তিনি পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। দুর্বৃত্তরা সেখানে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে মশিয়ারকে হত্যা করে চলে যায়।

ওসি বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ অনুসন্ধান করে দেখা হচ্ছে। একই সঙ্গে হত্যাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement