Beta

লটারি ড্রয়ের সময় হঠাৎ গুলি, আহত ৩

২৫ আগস্ট ২০১৮, ১৯:০২

গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাণীনগর উপজেলার ঘোষগ্রামে দুর্বৃত্তের গুলিতে রোবায়েত হোসেন আহত হয়। তার পরিবারে এখন চলছে আহাজারি। ছবি : এনটিভি

নওগাঁর একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠানে এলোপাথাড়ি গুলিবর্ষণে এক স্কুলছাত্রসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাণীনগর উপজেলার ঘোষ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুলিবিদ্ধরা হলেন- আশিক, রাব্বি ও বেতগাড়ী বাজার এলাকার কফিলিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র রোবায়েত হোসেন (১৩)।

আহতদের মধ্যে রোবায়েত হোসেনের অবস্থা আশঙ্কাজনক। সে রানীনগর উপজেলার ভবানীপুর মণ্ডল পাড়া গ্রামের জায়েব আলীর ছেলে। তার মাথায় গুলি লেগেছে। আজ শনিবার ভোররাতে তাকে আশংকাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় রানীনগর উপজেলা এলাকায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে। তবে কারা এবং কেন এ ঘটনা ঘটিয়েছে তা এখন পর্যন্ত জানতে পারেনি রানীনগর থানা পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাতেই একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাঁরা আটক ব্যক্তির নাম-ঠিকানা প্রকাশ করতে চাননি।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বেতগাড়ী বাজার এলাকার ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপলক্ষে স্থানীয় উদয়ন ক্রীড়া সংসদ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে স্থানীয় উদয়ন সংসদ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বা প্রশাসনের কোনো অনুমতি ছাড়াই স্থানীয়রা মিলে র‌্যাফেল ড্রর আয়োজন করে।

এতে প্রথম পুরস্কার একটি ষাঁড় গরু রাখা হয়। এ ছাড়া খাসি, স্বর্ণের গহনাসহ মোট ৪১টি পুরস্কার রাখা হয়। ফুটবল খেলা শেষে ওই রাতেই ড্র অনুষ্ঠিত হয়। ড্র চলাকালে রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ হামলা চালিয়ে এলোপাথাড়ি গুলি করা শুরু করে সন্ত্রাসীরা।

এ সময় চেয়ারে বসে থাকা রোবায়েত হোসেনের মাথায় গুলি লাগে।তার সঙ্গে আরো দুজন আহত হয়। এরপর অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা ছোটাছুটি করে যার যার মতো পালিয়ে যায়।

এ সময় আহত রোবায়েত হোসেনকে উদ্ধার করে রাতেই প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ শনিবার ভোররাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে রাতেই রাণীনগর থানার পুলিশ সুপার ইকবাল হোসেন ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নওগাঁ জেলা টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত স্কুলছাত্রের মা দেলেরা বিবি জানান, শুক্রবার সকালে রোবায়েত হোসেন লটারির টিকিট কেটেছিল। খেলা দেখতে রাতে না খেয়ে বাড়ি থেকে সেখানে গেছে। হঠাৎ করেই খবর পান ছেলে সন্ত্রাসীদের গুলিতে মারাত্মক আহত হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, ‘ঘটনাস্থলে সন্ত্রাসীরা বিকট শব্দে কয়েকটি পটকা ফাটিয়ে এর আড়ালে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি চালায়। এতে রোবায়েত গুরুতর আহত হয়। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্ততি চলছে। তবে কে, কেন এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement