Beta

ঢাকা-পঞ্চগড় আন্তনগর ট্রেনের দাবি

২৫ আগস্ট ২০১৮, ১৭:৩৮

ঢাকা থেকে পঞ্চগড় পর্যন্ত সরাসরি আন্তনগর ট্রেন চালুসহ পাঁচ দফা দাবিতে আজ শনিবার মানববন্ধন কর্মসূচি পালন করেছে ঢাকাস্থ পঞ্চগড়বাসী নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ছবি : এনটিভি

ঢাকা থেকে পঞ্চগড় পর্যন্ত সরাসরি আন্তনগর ট্রেন চালুসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ঢাকাস্থ পঞ্চগড়বাসী নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

আজ শনিবার দুপুরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে সংগঠনের সদস্যরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, স্থানীয় বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ, শিক্ষক, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে সংগঠনটির আহ্বায়ক তানবিরুল বারী নয়ন, যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব, আব্দুস সাত্তার, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা অবিলম্বে ঢাকা থেকে পঞ্চগড় পর্যন্ত সরাসরি আন্তনগর ট্রেন চালু, পঞ্চগড়ে ড্রেজার মেশিন দিয়ে পাথর তোলা বন্ধ, মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন, বাইপাস সড়ক নির্মাণ এবং বিদ্যুৎ সমস্যা সমাধানসহ পঞ্চগড়ের আধুনিকায়নে পাঁচ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement